Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
উপজেলা টেকনিশিয়ান ও ইউআইএসসি উদ্যোক্তাগনের ওয়েব পোর্টাল হালনাগাদের অগ্রগতি, ওয়েব পোর্টাল উদ্বোধনী অনুষ্ঠানের প্রস্তুতি এবং চলমান ELRS এর কার্যক্রম পর্যালোচনা বিষয়ক সভায় অংশ্রগহন প্রসঙ্গে।
বিস্তারিত

আগামী ২৩/০৬/২০১৪ইং তারিখে মাননীয় প্রধানমন্ত্রী ন্যাশনাল পোর্টাল উদ্বোধন করবেন মর্মে এ কার্যালয়কে অবহিত করা হয়েছে।  সিরাজগঞ্জ জেলার সকল উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ওয়েব পোর্টাল হালনাগাদের অগ্রগতি, ওয়েব পোর্টাল উদ্বোধনী অনুষ্ঠানের প্রস্তুতি এবং চলমান ELRS  এর কার্যক্রমের পর্যালোচনার জন্য এক জরুরী সভা জেলা প্রশাসক মহোদয়ের সভাপতিত্বে আগামী ১৯ জুন ২০১৪ তারিখে  রোজ বৃহস্পতিবার সকাল ১০টা হতে দুপুর ১২টা পর্যন্ত শহীন শামসুদ্দিন সম্মেলন কক্ষ, জেলা প্রশাসকের কার্যালয়, সিরাজগঞ্জে অনুষ্ঠিত হবে।

 

উক্ত সভায় উজেলাধনীন  উপজেলা টেকনিশিয়ান এবং সকল ইউআইএসসি উদ্যোক্তাগণকে যথাসময়ে উপস্থিত হওয়ার নির্দেশনা প্রদানের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

 

উল্লেখ্য, তথ্যসমৃদ্ধ পোর্টাল তৈরির নিমিত্ত তাঁর উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের পোর্টালের সকল লিংকে আপলোডকৃত তথ্য হালনাগাদ এবং প্রযোজ্য ক্ষেত্রে ইতোপূর্বে তথ্য আপলোড করা না থাকলে আগামী ১৮জুন ২০১৪ খ্রিঃ এর মধ্যে আপলোড করে আবশ্যিকভাবে শতভাগ হালনাগাদ সম্পন্ন করে এ কার্যালয়কে অবহিত করার জন্য জেলা প্রশাসক মহোদয় নির্দেশনা প্রদান করেছেন।

ছবি
ডাউনলোড